October 8, 2024, 4:22 am

সংবাদ শিরোনাম
মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪) ভঙ্গুর রাষ্ট্রকে গড়তে হলে সংস্কার প্রয়োজন=== বৈষম্য বিরোধী অভিভাব ছাত্র শ্রমিক জনতা ঐক্য কেন্দ্রীয় কমিটির ব্যাংক কর্মকর্তাদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত নাটোর পল্লী বিদ্যুত সমিতিতে অদ্ভুতুরে কাণ্ডকীর্তি ভোলা বোরহানউদ্দিনে প্রাথমিক সহকারি শিক্ষকগণের ১০ম গ্রেডের দাবিতে মানববন্ধন শারদীয় দুর্গাপূজায় নিরাপত্তা নিশ্চিত করণের লক্ষে বগুড়ায় বিএনপির মতবিনিময় সভা! লক্ষ্মীপুরে কুমিরের আতঙ্কে এলাকাবাসী

হট গার্ল হয়ে হাজির হবো না: সোনম

হট গার্ল হয়ে হাজির হবো না: সোনম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

সোনম কাপুর, বর্তমানে তার হাতে রয়েছে একাধিক সিনেমা। মুক্তির অপেক্ষায় রয়েছে প্যাডম্যান। এ ছাড়া বীরে ডি ওয়েডিং সিনেমার শুটিং করছেন।

এর আগে এ অভিনেত্রী অনেক সিনেমায় অভিনয় করেছেন যেখানে তাকে খুব স্বল্প সময়ের জন্য দেখা গেছে। সম্প্রতি একটি সাক্ষাৎকারে এ প্রসঙ্গে তার কাছে জানতে চাওয়া হয়। সোনম কাপুর বলেন, পর্দায় উপস্থিতি আমার কাছে কোনো ব্যাপার নয়। যতক্ষণ পর্যন্ত আমি ভালো কিছু করতে পারছি সেটিই যথেষ্ট সময়।

তিনি আরো বলেন, আমি গানে শুধুমাত্র হট গার্ল হয়ে হাজির হবো না। এ ধরনের চরিত্র করব না কারণ এটি সময়ের অপচয়। কিন্তু আমি যদি পাই তবে বিরো (ভাগ মিলকা ভাগ সিনেমার চরিত্র) অথবা বিট্টু (দিল্লি সিক্স) জাতীয় চরিত্রগুলো করব। এগুলো করব কারণ চরিত্রগুলো সিনেমার গল্পে প্রভাব ফেলে। পর্দায় কতক্ষণ উপস্থিত হচ্ছেন এটা কোনো বিষয় নয় বরং সে সময়টুকু কী করছেন সেটিই বিষয়। তিনটি গান এবং দুটি দৃশ্যের চেয়ে আমি বরং সিনেমায় ওই ধরনের চরিত্রেই অভিনয় করব।

Share Button

     এ জাতীয় আরো খবর